হরিণাকুণ্ড উপজেলা যুবদল নেতার নামে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ

সম্রাট হোসেন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি

হরিণাকুণ্ড উপজেলা যুবদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, ঝিনাইদহ জেলা যুবদলের সদস্য কারানির্যাতিত যুব নেতা নাজমুল হুদা রিপন কে নিয়ে একদল কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন রকমের বাজে মন্তব্য করছেন।

এই নিয়ে জেলা বি.এন.পির সদস্য সচিব ও হরিণাকুণ্ড উপজেলার সাবেক সফল চেয়ারম্যান, আলহাজ্ব এ্যাডঃ আব্দুল মজিদ প্রতিবেদক কে বলেন যে,

রিপন দলের জন্য এক জন নিবেদিত কর্মী এবং আমার আস্থা ভাজন হাওয়ার কারণে কিছু কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বাজে মন্তব্য করছে তার তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইতেছি।

হরিণাকুণ্ড উপজেলা বি. এন.পির আহাব্বয়ক আবুল হাসান মাস্টার প্রতিবেদক কে জানান যে,

ঝিনাইদহ জেলার হরিনাকুণ্ডু উপজেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা যুবদলের সদস্য, মোঃ নাজমুল হুদা রিপন এর নামে হরিনাকুণ্ডু উপজেলা যুবদলের কমিটিকে সামনে রেখে, খালেদা জিয়ার বাংলাদেশ ও সালমান খাঁন খাঁন নামের কয় একটি ফ্যাক আইডি থেকে ফেসবুকে মিথ্যা সংবাদ প্রচার করার তীব্র নিন্দা ও প্রতিবাদন জানাইতেছি। তিনি আরো বলেন নাজমুল হুদা রিপনের নামে মিথ্যা সংবাদটি আসলেই দুঃখজনক, যার নামে আছে একাধিক মামলা ও দুই বার কারাগারে গেছেন এই সরকারের আমলে নাজমুল এর মতন একজন নিবেদিত যুবনেতা কে এই মুহুর্থে হরিনাকুণ্ডু উপজেলা যুবদলের জন্য খুবই প্রয়োজন। আমি হরিনাকুণ্ডু উপজেলা বিএনপি’র পক্ষ থেকে জানাতে চাই সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এবং নাজমুল কে হরিনাকুণ্ডু উপজেলা যুবদলের আগামি কমিটিতে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাঁন হরিনাকুণ্ডু উপজেলা বিএনপি।

অন্যদিকে জেলা এবং হরিণাকুণ্ড উপজেলা বি.এন.পি, ও জেলা যুবদলের সকল নেতা কর্মী এর তীব্র নিন্দা ও প্রতিবাদে জানিয়েছেন।

ঝিনাইদহ জেলা যুবদলের একাধিক সিনিয়র নেতৃবৃন্দ প্রতিবেদককে বলেন,

রিপন দলের জন্য গায়েবী ও রাজনৈতিক মামলা সহ ৩ মামলার আসামি এবং ২ বারে প্রায় ৪ মাস কারাভোগ করেছেন। মিছিল, মিটিং, হরতাল, অবরোধের সব খানেই রিপনকে এক ঝাঁক নেতা কর্মী নিয়ে সবার আগে উপস্থিত হতে দেখেছি। এ্যাডঃ আব্দুল মজিদ এর খুব কাছের মানুষ হাওয়ার কারণে বিভিন্ন কুচক্রী মহল তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বাজে মন্তব্য করছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এই বিষয় রিপন প্রতিবেদক কে জানান যে, আমার নামে যারা বাজে মন্তব্য করছেন আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইতেছি।

Facebook Comments
আরো পড়ুন