তথ্যমন্ত্রীর রোগীদের মাঝে চিকিৎসা সহায়তার চেক ও কৃষকের মাঝে সেচযন্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক

ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের মাঝে এককালীন ৫০ হাজার টাকা ও কৃষকদের মাঝে বিনামূল্যে সেচযন্ত্র বিতরণ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৫ টায় চট্টগ্রামের রাঙ্গনিয়া সদর ইছাখালী গণ মিলনায়তনে চিকিৎসা সহায়তার চেক ও কৃষকের মাঝে এ সেচযন্ত্র বিতরণ করেন তিনি।

এ সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি দৈনিক জার্নাল বাংলাকে জানান, আওয়ামী লীগের সরকার গরীবদের কথা ভাবেন। তাই সুখে-দুঃখে মানুষের প্রতি সবসময় সহায়তার হাত বাড়ান।

তিনি বলেন, করোনাকালেও কৃষিতে কার্যক্রম অব্যাহত থাকায় দেশে খাদ্য ও অর্থনীতি পরিস্থিতি সন্তেুাষজনক রয়েছে। শীতকালে করোনা বাড়ার আশংকা রয়েছে। তাই সকলকে সতর্ক থাকতে হবে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পারিষদের নবনির্বাচিত চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, রাঙ্গুনিয়া পৌর সভা আওয়ামী লীগের সভাপতি আসলাম খান, আবুল কাশেম চিসতি, মুক্তিযোদ্ধা কমান্ডর খায়রুল বশর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আকতার ও রাঙ্গুনিয়া রাউজান সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১৪ জন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে ৫০ হাজার টাকা করে চেক, ১০ টি ইউনিয়নের কৃষি সেচ কমিটির কৃষকের মাঝে ১ টি করে সেচযন্ত্র বিতরণ করা হয়।

 

Facebook Comments
আরো পড়ুন