খেলতে খেলতে পুকুরে ডুবে গেল দুই শিশু

নেত্রকোনা প্রতিনিধিঃ রানা সরকার

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে নওয়াপাড়া ইউনিয়নের জুরাইল গ্রামে এই ঘটনা ঘটেছে।

ওই দুই শিশু হলো গ্রামের পাভেল মিয়ার মেয়ে মরিয়ম আক্তার (৫) ও প্রতিবেশী সুজন মিয়ার মেয়ে তানিসা আক্তার (৩)।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল নয়টার দিকে ওই দুই শিশু বাড়ির পাশে খেলা করছিল। খেলতে খেলতে প্রতিবেশী হাদিস মিয়ার পুকুরে পড়ে যায় তারা। কিছুক্ষণ পর তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে। পরে পুকুরে ভাসমান অবস্থায় তাদের দেহ দেখতে পায় লোকজন।

তাদের উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল উদ্দিন, কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুল্লাহ খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরিদর্শক হাবিবুল্লাহ দুপুর দুইটায় দৈনিক জার্নাল বাংলাকে জানান, শিশু দুটির মরদেহ তাদের বাড়িতে রাখা হয়েছে। তাদের স্বজনেরা ময়নাতদন্ত ছাড়া দাফন করতে আবেদন জানিয়েছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ করে এই সিদ্ধান্ত নেওয়া হবে। ধারণা করা হচ্ছে, দুজনের মধ্যে একজন প্রথমে পানিতে পড়ে গেলে তাকে উদ্ধার করতে গিয়ে অপর শিশুটিও মারা যায়।

Facebook Comments
আরো পড়ুন