কোটচাঁদপুর কে এম এইচ কলেজে ভবন ধ্বসে শ্রমিকের মৃত্যু

ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ সম্রাট হোসেন

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় আব্দুল মালেক শাহ্ (৪৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে কোটচাঁদপুর সরকারি কেএম এইচ ডিগ্রি কলেজে ভবন তৈরী তে নিম্ন মানের নির্মাণ সামগ্রী ব্যবহার করায় এ ঘটনা ঘটে। নিহত মালেক কুষ্টিয়া জেলার কালু শাহ’র ছেলে। স্ত্রী সন্তান নিয়ে কোটচাঁদপুরের দুধসারা হঠাৎ পাড়ায় বসোবাস করতেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত ৩ দিন আগে কোটচাঁদপুর সরকারি কেএমএইচ কলেজের টিচার কমন রুমের লিনটন ঢালাইয়ের কাজ শেষ করে।
বুধবার সকালে লিনটনের বাঁশ-কাঠ খুলতে যায়। এ সময় লিনটন ধ্বসে তার মাথার ওপর চাপা পড়ে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে যশোর আড়াইশবেডে হাসাপতালে ভর্তি করে। পরে সেখানে তার মৃত্যু হয়েছে বলে বিষয় টি নিস্তিত করেন কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ মাহবুবুল আলম। এ বিষয় মুঠো ফোনে কলেজের অধ্যক্ষর নিকট জানতে চাইলে তিনি দৈনিক জার্নাল বাংলাকে জানান আমাদের কোনো দোষ নেই সব দোষ ইঞ্জিনিয়ার ও ঠিকাদারের। আমি মৌখিক ছুটিতে আছি দায়িত্বে আছেন ভাইস প্রিন্সিপাল। মুঠো ফোনে ঠিকাদার মোঃ মিলন ও ইঞ্জিনিয়ার এর কাছে জানতে চাইলে কোনো সদ উত্তর দিতে পারেনি তারা।

 

Facebook Comments
আরো পড়ুন