নেত্রকোনা মোক্তারপাড়া এলাকায় ইজিবাইক থেকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট নারী

নেত্রকোনা প্রতিনিধিঃ রানা সরকার

বাজার থেকে একটি ইজিবাইকে করে বাসায় ফিরছিলেন কামরুন্নাহার বেগম (৫২)। ইজিবাইকটিকে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক। তখন ইজিবাইক থেকে তিনি ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আজ সোমবার বেলা ১১টার দিকে নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকায় দত্ত উচ্চবিদ্যালয়ের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুন্নাহার শহরের কুড়পাড়া এলাকার বাসিন্দা আইনজীবী সিদ্দিকুর রহমান ভূঁইয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী লোকজনের বরাত দিয়ে পুলিশ দৈনিক জার্নাল বাংলাকে জানান, কামরুন্নাহার সকালে বাসা থেকে বের হন। প্রয়োজনীয় কাজ সেরে শহরের ছোট বাজার এলাকায় শহীদ মিনারের সামনে থেকে একটি ইজিবাইকে করে বাসায় ফিরছিলেন। বেলা ১১টার দিকে মোক্তারপাড়া এলাকায় দত্ত উচ্চবিদ্যালয়ের সামনে এলে বিপরীত দিক থেকে একটি ট্রাকের সঙ্গে ইজিবাইকটির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তিনি ইজিবাইক থেকে ছিটকে পড়েন। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যান।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম দৈনিক জার্নাল বাংলাকে জানান, কামরুন্নাহারের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। ট্রাকটি থানায় রাখা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।

Facebook Comments
আরো পড়ুন