ধামরাইয়ে কর্মহীনদের মাঝে মাই টিভির সৌজন্যে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক ধামরাই

ধামরাইয়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) দূর্যোগ সময়কালীন স্থানীয় দুস্থ্য ও কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস যাতে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য সকল পেশার মানুষই তাদের কাজ বন্ধ করে ঘরে অবস্থান। ধনীদের কোন সমস্যা হবে না,কিন্তু মধ্যবিত্ত ও নিম্নবিত্তের অবস্থা সূচনীয়। তাই অসহায়দের অবস্থা মাথায় রেখে কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের ব্যবস্থা করেন মাই টিভির প্রতিনিধি আব্দুর রশিদ তুষার। তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) সকালে উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই গ্রামে নিজ অর্থায়নে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রায় পাঁচ শতাধিক গরিব,অসহায়, দুস্থ্য ও খেটেখাওয়া মানুষদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ধামরাই উপজেলার মাই টিভির প্রতিনিধি আব্দুর রশিদ তুষার বলেন, করোনা ভাইরাসের প্রভাবে এলাকার প্রায় সকলেরই কর্মক্ষেত্র বন্ধ রয়েছে। দিনমজুররা উপার্জনের অভাবে পরিববারের সদস্যদের মুখে দুই মুঠো খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছে । তারা অসহায় হয়ে পরেছে। এই সময় আমাদের সবাইকে তাদের পাশে দাড়ানো উচিত। তাই আমরা এলাকার গরিব ও দিন মজুরদের তালিকা তৈরি করে প্রায় পাঁচ শতাধিক গরিব ও দিন মজুরের হাতে ৩ কেজি চাউল, ১ কেজি পিঁয়াজ,১কেজি আলু, ১ লিটার তেল,১ কেজি ডাল, ও একটি করে হাত ধোয়ার সাবান বিতরণ করেছি।

তিনি আরো বলেন, গরিব, দুস্থ্য ও দিন মজুরের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ।দেশের এমন ক্লান্তিলগ্নে বিত্তবান উচিত অসহায় ও কর্মহীণদের পাশে দাড়িয়ে মানবতার দু’হাত বাড়িয়ে দেওয়া।

এসময় উপস্থিত ছিলেন ইসলামসহ আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল ওয়াহাব,সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাহার আলী, সোমভাগ ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম খান,ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিস উর রহমান স্বপন, ব্যবসায়ী ফারুক হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

জার্নাল বাংলা/সাইফুল

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!