মসজিদে করোনাভাইরাস নিয়ে কথা কাটাকাটি, সংঘর্ষে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় করোনা সংক্রমণ পরিস্থিতিতে মসজিদে নামাজ পড়া নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির পর সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।

সোমবার সকালে উপজেলার বাটিকামারী বাহারা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সুজন শেখ (২৬)। তিনি একই এলাকার মজিবর শেখের ছেলে।

এলাকাবাসী জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বাটিকামারী বাহারা পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের সঙ্গে মতি মাতবর ও ইব্রাহিম মাতবরের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

রোববার সন্ধ্যায় বাটিকামারী বাহারা পশ্চিমপাড়া গ্রামের একটি মসজিদে এশার নামাজ পড়া নিয়ে বিবদমান দুটি পক্ষ মজিবর শেখের সঙ্গে মতি মাতবরের কথা কাটাকাটি হয়।

সোমবার ভোরে মসজিদে আবারও ফজরের নামাজ পড়তে গেলে ওই দুপক্ষের মধ্যে ফের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের হামলায় সুজন শেখ ঘটনাস্থলে নিহত এবং অপর ১০ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মারাত্মক আহত তুষার শেখ ও মজিবর শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে ।

মুকসুদপুর থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পযর্ন্ত থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি।

অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

  • জার্নাল বাংলা/অর্ণব
Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!