অন্তঃসত্ত্বাকে নিজে গাড়ি চালিয়ে হাসপাতালে নিলেন ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

ময়মনসিংহের গফরগাঁওয়ে ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন করোনাভাইরাসজনিত পরিস্থিতিতে চরম বিপাকে পড়া এক ডেলিভারি রোগীকে নিজে গাড়ি চালিয়ে ময়মনসিংহের একটি ক্লিনিকে পৌঁছে দিয়েছেন। আজ বুধবার সকাল ৯টায় উপজেলার বাসুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামের এক ডেলিভারি রোগীকে হাসপাতালে নেওয়ার জন্য যানবাহন পাচ্ছিলেন না পরিবারের লোকজন। করোনাভাইরাসজনিত কারণে উপজেলা লকডাউন থাকায় রাস্তায় কোনো যানবাহন চলাচল না করায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ছুটে আসেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন। তিনি পাশের হাতীখলা গ্রামের মাইক্রোচালক রতনকে ফোন করে ডেকে আনেন। কিন্তু মাইক্রোচালক রতন ভয়ে রোগীকে নিয়ে ময়মনসিংহে যেতে রাজি হয়নি। এ অবস্থায় ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন রতনের মাইক্রো জিম্মায় নিয়ে নিজে গাড়ি চালিয়ে রোগীকে ময়মনসিংহের রোকিয়া ক্লিনিকে পৌঁছে দেন।

ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন বলেন, লকডাউন অবস্থায় চালক যেতে রাজি না হওয়ায় অসহায় পরিবারটির পাশে দাঁড়িয়েছি। গত সপ্তাহেও হাতীখলা মসজিদের ইমামের স্ত্রীর একই অবস্থা হলে আমি ময়মনসিংহ হাসপাতালে পৌঁছে দিই

জার্নাল বাংলা/অর্ণব/কামাল

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!