আল্লামা শফীর সুস্থতার জন্য সকলেই দোয়া করুন : চরমোনাই পীর

জার্নাল বাংলা ডেস্ক

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর (দামাত বারাকাতুহুম) সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (চরমোনাই পীর)।

আজ মঙ্গলবার এক বিবৃতিতে তিনি বলেন, আল্লামা শাহ আহমদ শফী হুজুর আমাদের সকলের জন্য ছায়া স্বরূপ। তিনি দলমত নির্বিশেষে ইসলামপ্রিয় সকল মানুষের মুরব্বি। দেশ ও জাতির প্রয়োজনে তার শারীরিক সুস্থতা আমাদের জন্য নেয়ামত স্বরূপ। পীর সাহেব চরমোনাই নিজেও বিশেষভাবে আল্লাহর কাছে হযরতের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া করেছেন এবং দেশের সকল ইসলামপ্রিয় মানুষকে দোয়া করতে আহ্বান জানিয়েছেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমদ অপর বিবৃতিতে আল্লামা শাহ আহমদ শফী দা.বা. হুজুরের রোগমুক্তি কামনায় দেশবাসীকে বিশেষভাবে দোয়ার আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, আল্লামা শাহ্ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে আজ মঙ্গলবার চট্টগ্রাম থেকে ঢাকায় এনে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • জার্নাল বাংলা/অর্ণব
Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!