গান্না ইউনিয়নের পুলিশের বিশেষ অভিযান

আসাদুজ্জামান সোহাগ (ঝিনাইদহ প্রতিনিধি)

করোনা প্রতিরোধে সচেতনতা বাড়াতে ঝিনাইদহ জেলার গান্না ইউনিয়নে প্রতিটি গ্রামে টহল দিচ্ছে বেতাই পুলিশ ক্যাম্প ।

বেতাই পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্যরা তারা গ্রামে গ্রামে গিয়ে টহল দিচ্ছে। এবং সকল স্থানে ঔষধ ও নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রে দোকানপাঠ খোলা রেখে বাকি সবধরনের দোকান বন্ধ রাখতে এবং জন সমাগম এড়াতে নির্দেশ দেয়। এছাড়াও হ্যান্ড মাইক হাতে নিয়ে সাধারণ মানুষদের মাস্ক ব্যবহারের পাশাপাশি ঘরের বাহিরে বের হতে নিষেধ করে। বাজারে প্রয়োজনীয় কাজ শেষ হলে দ্রুত বাজার ত্যাগ করার হুঁশিয়ারি ব্যক্ত করেন।

বেতাল পুলিশ ক্যাম্পর ওসি মোঃ কবির বলেন, মটরসাইকেলে একজনের বেশি চলাচল করতে পারবে না। রিকশায় একজনের বেশি নিয়ে চলাচল করতে পারবে না । ইজিবাইকে দুই এর অধিক লোক নয় । একই স্থানে একের অধিক লোক নয়। এলোমেলো ঘোরাফেরা করে বাড়িতে দ্রুত চলে যাওয়ার আহ্বান করেন তিনি।
এছারা ভাইরাস প্রতিরোধে ঝিনাইদহ জেলার গান্না ইউনিয়নের বেতাই পুলিশ ক্যাম্প পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি

ডাক্তার ক্যাপ্টেন আবদুস সামাদ বলেন সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাস COVID-19 নিয়ে আতঙ্ক মানুষের মনে দানা বেঁধেছে। অনেকেই এই ভাইরাস সম্পর্কে না জেনেই আতঙ্কিত হচ্ছেন। এই ভাইরাসটি অন্য ভাইরাস গুলোর চেয়ে ভারী তাই এই ভাইরাসটি বাতাসে ছড়ায় না।

এই ভাইরাসটিতে আক্রান্ত কোনো ব্যাক্তির সংস্পর্শে না আসলে আক্রান্ত হওয়ার সম্ভাবনা নাই। তাই জনসমাগম এড়াতে হবে। সবাইকে বাড়িতে থাকার আহ্বান করেন তিনি। এছাড়া বেতাই পুলিশ ক্যাম্পর পুলিশদের অবদান তুলে ধরেন তিনি।

জার্নাল বাংলা/অর্ণব/সোহাগ

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!