বরিশালে চিকিৎসক ও মেডিকেল ছাত্র করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

প্রাণঘাতি করোনা ভাইরাসে বরিশালে আরো এক চিকিৎসক ও একজন মেডিকেল কলেজ ছাত্র আক্রান্ত হয়েছেন। নতুন করে আক্রান্ত চিকিৎসক আগৈলঝাড়া উপজেলা কমপ্লেক্সে দায়িত্বরত ছিলেন এবং তার চিকিৎসক স্ত্রীও এর আগে করোনায় আক্রান্ত হয়। দু’জনেই শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া শের-ই-বাংলা মেডিকেল কলেজের এক ছাত্র করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি গত দুইদিন পূর্বে কুমিল্লা থেকে বরিশালে এসেছেন। বর্তমানে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। এছাড়াও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়া বৃদ্ধ’র রিপোর্টেও করোনা সনাক্ত হয়েছে। এই রোগী বৃহস্পতিবার দুপুরে বরগুনার বেতাগী উপজেলা থেকে এ হাসপাতালে ভর্তি হয়।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন শনিবার রাতে জানান, শুক্রবার হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীদের মধ্যে ১৬ জনের নমুনা পরীক্ষার করার পর ৩ জনের করোনা পজিটিভ এসেছে এবং এ ইউনিটে ভর্তি থাকা ২৩ রোগীর মধ্যে ৫ জনের করোনা পজিটিভ। সব মিলিয়ে জেলায় মোট ১৭ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে দুইজন চিকিৎসক ও দুইজন নার্স রয়েছেন।

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!