ত্রাণের দাবিতে সড়কে বিক্ষোভ বরিশাল

নিজস্ব প্রতিবেদক

বরিশাল নগরীতে ত্রাণের দাবিতে একটি সড়ক আটকিয়ে বিক্ষোভ করেছে স্থানীয়রা। আজ রবিবার বেলা সাড়ে ১১টায় নগরীর ১ নম্বর ওয়ার্ডের প্রায় দুই শ বাসিন্দা লাকুটিয় সড়কে অবস্থান করে এ বিক্ষোভ প্রদর্শন করে।

এ সময়ে স্থানীয়রা অভিযোগ করে বলেন, ২৬-২৭ দিন ধরে কাজ-কর্ম বন্ধ। সরকারের নিদের্শনা অনুযায়ী ঘরের বাহিরে বের হতে পারছি না। ঘরের খাবার না থাকায় পরিবার-পরিজন নিয়ে অনাহারে দিন কাটাতে হচ্ছে। খাদ্য সহয়তা দেওয়ার কথা বলে প্রায় একমাস আগে স্থধানীয় আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলর ভোটার আইডিকার্ড ও নাম ঠিকানা, মোবাইল নাম্বার নিয়ে যায়।কিন্তু এখন পযর্ন্ত ত্রাণ সহয়তা দেওয়া হয়নি।

১ নং ওয়ার্ডের অন্যনান্য এলাকায় ত্রাণের চালে পৌঁছালেও পশ্চিম কাউনিয়া এলাকার অসহয় দরিদ্র মানুষ ত্রাণ সহয়তা থেকে বঞ্চিত হচ্ছে। পরে কাউনিয়া থানা পুলিশ ত্রাণ সহয়তার আশ্বস দিলে বিক্ষুব্ধরা স্থান ত্যাগ করে।

নগরীর ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুমন সুমান বলেন, বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্ কর্মহীন ৪০ হাজার মানুষেরর জন্য ত্রাণ সহযোগিতা কার্যক্রম চালাচ্ছেন। ইতিমধ্যে প্রায় ২০ হাজারের অধিক মানুষের কাছে ত্রাণ সহয়তা দেওয়া হয়েছে। পশ্চিম কাউনিয়া এলাকার মানুষ এখনও ত্রাণ পায়নি তা সত্য। তবে দ্রুত তারাও ত্রাণ সহয়তা পাবে। এটা একটা চলমান প্রক্রিয়া।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!