ঝিনাইদহ মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

রাকিব হোসেন (কোটচাঁদপুর প্রতিনিধি)

রাকিব হোসেন: রোববার দিবাগত রাত ২টার দিকে জীবননগর উপজেলার ভরভরিয়া মাঠের একটি আমবাগানে বিজিবি’র সাথে মাদক ব্যবসায়ীদের ক্রসফায়ারে সে নিহত হয়। এর আগে তাকে রোববার বিকালে ২৩ বোতল ফেন্সিডিলসহ জীববনগর সীমান্তের ৬৬ মেইন পিলার হতে ৫০ বাংলাদেশের অভ্যন্তর থেকে আটক করে বিজিবি।

৫৮ ব্যাটালিয়নের পরিচালক কামরুল আহসান জানান, ১৯ এপ্রিল বিকালে ২৩ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়। এরপর গভির রাতে তার সিকারোক্তি মোতাবেক জীবননগর উপজেলার নতুনপাড়া গ্রামের ভরভরিয়া মাঠের একটি আমবাগানে অভিযান চালানো হয়।

এসময় সেখান থেকে দুইটি প্লাষ্টিকের বস্তায় ভর্তি ৩০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় আটককৃত আসামী জসিম উদ্দিনের সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য আচমকা টহল দলের উপরে আক্রমণ এবং গুলিবর্ষন করে। আত্মরক্ষার্থে টহল দল পাল্টা গুলি করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ সময় পালাতে গিয়ে কুখ্যাত মাদক চোরাকারবারী মোঃ জসিম উদ্দিন গুলিবিদ্ধ হয়। আহত জসিমকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। ঘটনাস্থল থেকে একটি ওয়্যার কাটার, তিনটি কাঁচি, একটি দা, একটি ছোরা ও একটি হাসুয়া উদ্ধার করা হয়।

নিহত জসিম উদ্দীন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নতুনপাড়া গ্রামের মৃত আব্দুল করিম মন্ডলের ছেলে।য়।

 

  • জার্নাল বাংলা/সাবা/রাকিব হোসেন
Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!