প্রবাসী যুবকের আত্মহত্যা

জার্নাল বাংলা ডেস্ক

নরসিংদীর পলাশে ইব্রাহিম মিয়া (৩৫) নামে এক প্রবাসী যুবক আত্মহত্যা করেছে। গত রবিবার গভীর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামে ওই যুবকের নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার সকালে পলাশ থানা পুলিশ নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহত যুবক গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামের কাবিল মিয়ার ছেলে। সে কাতারপ্রবাসী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ইব্রাহিম মিয়া গত চার মাস আগে কাতার থেকে দেশে ফেরে। দেশে ফেরার ২০ দিন পর পারিবারিকভাবে বিয়েও করে। তবে কাতার থেকে টাকা-পয়সা মার খেয়ে আসার কারণে তার একটু মানসিক সমস্যাও ছিল। গত রবিবার রাতে খাওয়া-দাওয়া শেষে নিজ ঘরে একাই শুয়ে ছিলেন ইব্রাহিম। পরে সোমবার সকালে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে পরিবারের লোকজন দেখতে পায় সে গলায় দড়ি পেঁচিয়ে আড়ার সঙ্গে ঝুলে আছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, আত্মহত্যা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে নিহতের পরিবারের আবেদনের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জার্নাল বাংলা/সাবা

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!