বরিশালে নতুন শনাক্ত ৭ জন

নিজস্ব প্রতিবেদক

বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। আজ মঙ্গলবার বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজের মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে সাতজন এর নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে।

আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জের ২ জন তাদের মধ্য একজন নারী (৩৬) একজন পুরুষ (২৬)। বানারীপাড়ার ২ জন তাদের মধ্য একজন নারী (১৭) একজন পুরুষ (৪০), উজিরপুরে ১ জন পুরুষ (৩৮), বরিশাল মহানগরীতে ১ জন একজন পুরুষ, হিজলায় ১ জন পুরুষ (৬৫)।  আজকের রির্পোটে নতুন  কন  বানারীপাড়া এবং উজিরপুর ৩ জন করো রোগী সনাক্ত হয়েছে।   বিষয়টি নিশ্চত করেছেন বরিশাল জেলা প্রশাসক এস. এম. অজিয়র রহমান।

তিনি জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই সাতজন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। পশাপাশি তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে।  এবং তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ নিয়ে বরিশাল জেলার ১০টি উপজেলাতে করোনা আক্রন্ত রোগী পাওয়া গেছে। এ পর্যন্ত বরিশালে করোনাভাইরাসে আক্রান্তদের সংখ্যা দাঁড়িয়েছ ৩২জন।

 

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!