মুন্সীগঞ্জে নতুন করো ৬ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

মুন্সীগঞ্জে নতুন করে আরও ছয়জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নারী রয়েছেন দু’জন। সব মিলিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ৫৭। নতুন শনাক্তের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় চারজন  এবং শ্রীনগর উপজেলায় দুইজন।  সদর উপজেলার তিন জনই সিপাহিপাড়া পল্লী বিদ্যুত সমিতির । তারা হলেন পুরুষ (৫৬) ও (৪০) এবং মহিলা (৬৫)। শ্রীনগর উপজেলার দু’জনের মধ্যে কামারগাঁও গ্রামের পুরুষ (৫৮) এবং বেজগাঁও গ্রামের নারী (২৭)।

মবার পাঠানো ৫০ জনের নমুনার মধ্যে ৩২ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ২৬ জনের রিপোর্ট নেগেটিভ। এছাড়াও রবিবার পাঠানো ৭০ নমুনার মধ্যে ৬২টি রিপোর্ট মঙ্গলবার আগেই আসে। পরে আসা বাকী ৮ জনের রিপোর্ট নেগেটিভ। তাই এখন ৫০ মধ্যে ১৮ এবং মঙ্গলবার পাঠানো ৩৩ অর্থ্যাৎ ৫১ জনের রিপোর্ট এখনো আসেনি।

এছাড়াও বুধবার সকালে ৪৮ জনের নমুনা আইইডিসিআর এ প্রেরণ করা হয়েছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা, আবুল কালাম আজাদ বুধবার  এই তথ্য নিশ্চিত করে জানান, রবিবার পাঠানো ৭০ জনের সোয়াব পরীক্ষার ৮ জন পজেটিভ হলেও বাকীরা ৬২ জনের করোনা নেই। রবিবারের পুরো রিপোর্ট চলে আসলেও সোমবারের ১৮টি এবং মঙ্গলবারের পুরো ৩৩ জনের রিপোর্ট পেন্ডিং আছে। আইইডিসিআরে এখন পরীক্ষার চাপ বেড়ে যাওয়ায় রিপোর্ট পাঠাতে বিলম্ব করছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা, আবুল কালাম আজাদ  আরও জানান,  এ পর্যন্ত মুন্সীগঞ্জ জেলায় ৫৭ জনের করোনা সনাক্ত হয়েছে। এর মধ্যে ৬ জন মৃত। মোট শনাক্তদের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ১৪ জন, গজারিয়ায় ৮ জন, টঙ্গীবাড়িতে ১০ জন, সিরাজদিখানে ১১ জন, শ্রীনগরে ৭ জন এবং লৌহজং উপজেলায় ৫ জন।

এ পর্যন্ত ৪৫৪ জনের সোয়াব পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ৩৫৫ জনের রিপোর্ট এসেছে। এখনও   সোমবারের ১৮ ও মঙ্গলবারের ৩৩ এই ৫১ জনের রিপোর্ট আসেনি। যে কোন সময় আসতে পারে। আর বুধবার পাঠানো ৪৮ জনের মিলে ৯৯ জনের নমুনা আছে আইইডিসিআর এ। যার রিপোর্ট আসবে।

 

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!