লকডাউনে নিজেই চুল কাটলেন টেন্ডুলকার

বিনোদন ডেস্ক

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ভারতজুড়ে চলছে লকডাউন। ফলে সবকিছুই বন্ধ রয়েছে। সেলুনও বন্ধ। তাই এ অবস্থায় চুল বড় হয়ে যাওয়ায় নিজেই নিজের চুল কাটছেন ভারতের মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার।

ট্রিমার ও রেজার দিয়ে বাড়িতে থেকে দাঁড়ি কাটা গেলেও, চুল তো আর নিজে কাটা সম্ভব নয়! কিন্তু কিছুই করার নেই। বাধ্য হয়ে আয়নার সামনে দাড়িয়ে নিজেই নিজের চুল কাটছেন টেন্ডুলকার। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আপলোডও করেছেন টেন্ডুলকার। সেটি এখনো পুরো বিশ্ব জুড়ে ভাইরাল।

ছবি পোস্ট করে টেন্ডুলকার লিখেছেন, ‘স্কয়ার কাট থেকে নিজের হেয়ার কাট। বিভিন্ন সময় বিভিন্ন কাজ করি স্বাচ্ছন্দ্যের সঙ্গেই। আমার হেয়ার স্টাইল কেমন হয়েছে?’

নিজের হেয়ার কাটের সেই ছবিতে মুম্বাইয়ের দুই জনপ্রিয় হেয়ার ডিজাইনার আলিম হাকিম ও নন্দন ভি নায়েককে ট্যাগও করে টেন্ডুলকার।

চুল কাটার ছবি সম্প্রতি অনেক তারকাই সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন। বিরাট কোহলি-গ্লেন ম্যাক্সওয়েল থেকে শুরু করে ফুটবলের ক্রিস্টিয়ানো রোনাল্ডোসহ আরও অনেকে। তবে তাদের চুল কেটে দিয়েছেন তাদের স্ত্রী’রা।

করোনাভাইরাস মোকাবেলায় গেল মাসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তহবিল ও মহারাষ্ট্র সরকারের তহবিলে ২৫ লাখ টাকা করে আর্থিক সহায় করেছেন টেন্ডুলকার।

এছাড়াও মুম্বাইয়ের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে একমাসের জন্য ৫ হাজার মানুষের খাবারের জন্যও সহায়তা করেছেন টেস্ট ও ওয়ানডের সর্বোচ্চ রানের মালিক।

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!