সেনবাগে ওএমএসের ১৫ বস্তা চাল জব্দসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক

সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির ওএমএসের চাল আত্মসাতের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ১৫ বস্তা চাল জব্দসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ওএমএস চাল বিতরণ কর্মসূচির ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান সাজু এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য ঈসমাইল হোসেন খান।

এ বিষয়ে স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যার দিকে দুস্থদের জন্য দেওয়া চাল চুরির অভিযোগের ভিত্তিতে ৯ নম্বর নবীপুর ইউনিয়নে উপজেলা ভূর্মি কর্মকর্তা হেমালিকা চাকমার নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে ওএমএসের ১৫ বস্তা চাল ও তিনটি চালের খালি বস্তা জব্দ করা হয়।

এ ব্যাপারে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, ওএমএসের চাল আত্মসাত করার অভিযোগে মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে চাল জব্দসহ ওই দুই আওয়ামী লীগ নেতাকে আটক করা হয়। এ ঘটনায় তাদের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম মজুমদার জানান, অভিযুক্তদের আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!