বিদেশি পিস্তলসহ সন্ত্রাসী লিটন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমানবাজার এলাকায় অভিযান চালিয়ে মো. সরোয়ার কামাল প্রকাশ লিটন (৪২) নামে হাটহাজারীর দুর্ধর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম র‌্যাব-৭।

এসময় তার হেফাজত থেকে একটি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন ও ৭৮ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে র‌্যাব সূত্র জানিয়েছে। এ সন্ত্রাসীর বিরুদ্ধে হাটহাজারী থানায় দ্রুত বিচার আইনে ২টিসহ মোট ৪টি মামলা রয়েছে।

সূত্রে জানা গেছে, গত ২১ এপ্রিল মঙ্গলবার রাত সোয়া ৯টার সময় চট্টগ্রাম হাটহাজারী মহাসড়কের আমান বাজার এলাকার রহমান মার্কেটের ২য় তলায় অভিযান চালিয়ে সন্ত্রাসী লিটনকে গ্রেপ্তার করে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল। গ্রেপ্তারকৃত সরোয়ার হাটহাজারী থানাধীন ১২ নম্বর চিকনদন্ডী ইউনিয়নের উত্তর ফতেয়াবাদ এলাকার মো. আবদুর রহিমের ছেলে।

গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন সাংবাদিকদের বলেন, গ্রেপ্তারকৃত সন্ত্রাসীর বিরুদ্ধে হাটহাজারী থানায় ৪টি মামলা রয়েছে। অবৈধ অস্ত্র ব্যবহার করে এ সন্ত্রাসী দীর্ঘদিন ধরে হাটহাজারী থানা এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল।

র‌্যাব-৭ এর এই কর্মকর্তা জানান, উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও ইয়াবার বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত আসামি সরোয়ারকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুল আলম গণমাধ্যম কর্মীদের জানান, গ্রেপ্তারকৃত সন্ত্রাসীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

 

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!