যাত্রী ভর্তি সেনাবাহিনীর ষ্টিকারযুক্ত গাড়ি আটক

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনার দুর্গাপুরে ঝানজাইল বাজারে পুলিশের চেকপোস্টে নিয়মিত তল্লাশি চলছে। সেনাবাহিনীর জরুরি খাদ্য টেন্ডারের কাজে নিয়োজিত ষ্টিকারযুক্ত একটি প্রাইভেটকারে করে আসেন ঢাকাফেরত আট-নয়জন যাত্রী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাসনা যায়, ওই গাড়িটি সেনাবাহিনীর ষ্টিকার লাগিয়ে যাত্রী নিয়ে আসছিলো অবাধে। পরে কর্তব্যরত পুলিশ চালক ও মাইক্রোটিকে আটক করে। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঝানজাইল বাজার চেকপোষ্টে এ আটকের ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-গাজীপুর থেকে একটি পরিবার উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গোদারিয়া গ্রামে মাইক্রোতে করে আসে। ওই মাইক্রোতে সেনাবাহিনীর ষ্টিকার লাগানো ছিলো। জিজ্ঞাসাবাদ শেষে সন্দেহ হলে পুলিশ গড়ির চালককে আটক করে। পরে যাত্রীদের প্রাথমিক জিজ্ঞাবাদ শেষে সিএনজি যোগে তাঁদের বাড়িতে পাঠানো হয়। তবে ওই পরিবারের সকলের হাতে সেখানকার স্থানীয় কাউন্সিলরের প্রত্যয়নপত্র সাথে ছিলো বলে জানা গেছে। আটক মাইক্রো গাড়িটি নম্বর হলো ঢাকা মেট্রো-খ-১২-৯১-৭২।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান দৈনিক জার্নাল বাংলাকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক চালক নিজেকে সেনাবাহিনীর এক মেজর সাহেবের গাড়ির চালক বলেন। ওই মেজরের নম্বর নিয়ে ফোন দিলে ওপাশ থেকে তিনি বলেন আমি মাছ ব্যবসায়ী। এ রকম চলচাতুরী কাজে সম্পৃক্ত ও লকডাউন ভেঙ্গে রাতের আঁধারে ঢাকাস্থ যাত্রী নিয়ে আসায় তাকে আটক রাখা হয়েছে। উর্ধতন স্যারের পরামর্শ ক্রমে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!