করোনায় আক্রন্ত মসজিদের মুয়াজ্জিন

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার লাকসামে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তি পৌর এলাকার একটি মসজিদের মুয়াজ্জিন। এ নিয়ে লাকসামে দুইজনের করোনা শনাক্ত হলো।

লাকসাম হাসপাতাল সূত্রে জানা গেছে, গত দুইদিন আগে ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে লাকসাম উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে আইইডিআর-এ পাঠায়। গতকাল বিকেলে ওই নমুনার রিপোর্ট পজেটিভ এসেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই মসজিদের মুয়াজ্জিনের বাড়ি ভোলায়। তার আনুমানিক বয়স ৪৫ বছর। তিনি গত ৩-৪ বছর ধরে লাকসামে থাকেন। গত ৬-৭ মাস থেকে তিনি লাকসাম পৌর এলাকার এই মসজিদটিতে মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি মসজিদেই থাকতেন। উপজেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশনা যথাযথ ভাবে না মেনে তিনি কৌশলে দিনের বেলায় বাইরে গিয়ে ঘোরাঘুরি করতেন। এতে স্থানীয় বাসিন্দাদের মনে শঙ্কা দেখা দিয়ছে।

এই ব্যাপারে লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ওই ব্যক্তির চিকিৎসা চলছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

প্রসঙ্গত; এই নিয়ে লাকসামে মোট দুইজন করোনায় আক্রান্ত হয়েছে। তবে আগে যে ব্যক্তির শরীরে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে, তিনি বর্তমানে অনেকটা সুস্থ্য আছেন বলে জানা গেছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!