পঞ্চগড়ের বোদায় যুবকের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক

পঞ্চগড়ে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। তেঁতুলিয়ার পর এবার বোদা উপজেলায় এক যুবকের করোনা শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগারে ওই যুবকের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয় বলে নিশ্চিত জেলা স্বাস্থ্য বিভাগ। ১৯ বছর বয়সী ওই যুবকের বাড়ি জেলার বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নে। তিনি সম্প্রতি ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে বাড়ি ফিরেছেন। এ নিয়ে জেলায় মোট ৩ জনের করোনা শনাক্ত হলো। আগের দুজন নারী এবং তাদের দুজনেরই বাড়ি তেঁতুলিয়া উপজেলায়।

স্থানীয়রা জানায়, গত ১১ এপ্রিল সে ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে বাড়িতে ফিরে ওই যুবক। সেখানে তিনি এক ইট ভাটায় কাজ করতেন। বাসায় ফেরার পর স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। তারপর থেকে তিনি বাড়িতেই অবস্থান করছিলেন। তবে ওই যুবক সুস্থ আছেন। বর্তমানে তার শরীরে করোনার কোনো উপসর্গও নেই বলেও জানা গেছে।

এ ঘটনায় ওই যুবকের বাড়িটি পুরোপুরি লকডাউন করে দেয়া হয়েছে। একই সাথে ওই এলাকায় সতর্কতা জারি করেছে উপজেলা প্রশাসন। এর আগে গত ১৭ এপ্রিল ও ২১ এপ্রিল তেঁতুলিয়া উপজেলার তীরনইহাট ও শালবাহানহাট ইউনিয়নের দুই নারীর করোনা শনাক্ত হয়।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, গত ১৯ এপ্রিল ওই যুবকসহ ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়। গত ২০ এপ্রিল রিপোর্ট রংপুরে পাঠানো হয়। আজকের ফলাফলে ওই যুবকের করোনা পজেটিভ পাওয়া যায়। এ পর্যন্ত মোট ২৪৩ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ১৮৮ জনের ফলাফল পাওয়া গেছে। তার মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!