সখীপুরে একই পরিবারে ৫ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলের সখীপুরে এক পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে করোনা শনাক্তের বিষয়টি ঢাকা থেকে জানানো হয়েছে বলে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান নিশ্চিত করেছেন।

এর আগে গত মঙ্গলবার সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের এক সবজি ব্যবসায়ী (৪২) করোনাভাইরাসে আক্রান্ত হন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান জানান, গত বুধবার উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের সবজি ব্যবসায়ীর দেহে করোনা শনাক্ত হয়। এর পর তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়।

তিনি আরও জানান, শুক্রবার সকালে তাদের জানানো হয়েছে ওই ব্যক্তির স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ের দেহে করোনা শনাক্ত হয়েছে । এ নিয়ে সখীপুরে মোট ৬ জন করোনায় আক্রান্ত হলো। এ নিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এদিকে গত বুধবার করোনা পজিটিভ উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের সবজি ব্যবসায়ীর বাড়ির আশপাশের ৩২টি বাড়ি ও একটি বাজার বিকেলে লকডাউন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান উপস্থিত হয়ে লকডাউন করে দেন।

এলাকাবাসী জানায়, ঢাকা কাওরান বাজার এলাকায় ওই ব্যক্তি সবজি ব্যবসা করতো। তার শারীরিক সমস্যা দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। পরে নমুনা পরীক্ষা করে করোনা ধরা পড়ে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!