রাতের আঁধারে খাদ্য সামগ্রী বিতরণ করছে ছাত্রলীগ নেতা সজল

বাংলাদেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা দিন বাড়ছে ফলে কর্মহীন হয়ে পড়ছে মানুষ প্রতিনিয়োতো তাই কর্মহীন হয়ে পড়া মানুষদের নিজের সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরণ করছেন নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক মোঃ সজল হোসাইন।

শনিবার (২৫ এপ্রিল) সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকায় রাতের আঁধারে বাড়ি বাড়ি ঘুরে এ সব খাদ্য সামগ্রী (৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু,১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও সাবান) বিতরণ করেন।

এসব বিতরণ প্রসঙ্গে মোঃ সজল হোসাইনের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল_আলম_সমর এর নির্দেশ ও সহযোগিতায় ত্রান পৌঁছে দেয়ার কাজ করছি।

সজল বলেন, আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সব সময় আমাদের বলে থাকেন মানুষ মানুষের জন্য সকলকেই সকলের পাশে সব সময় তার বিপদের সময় পাশে থাকা উচিৎ।

তিনি আরও বলেন,আমি এর আগে নিজ উদ্যোগে এলাকায় জীবাণু নাশক স্প্রে করেছি,খাদ্য সামগ্রী বিতরণ গত ৭ এপ্রিল থেকে শুরু করেছি এই মহামারী যতদিন থাকবে ততদিন অসহায় হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়াবার চেষ্টা করব।

খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি করোনাভাইরাস ছড়ানোর বিষয়গুলো তুলে ধরে বলেন, ‘ঘরে থাকুন, গণজমায়েত এড়িয়ে চলুন এবং স্বাস্থ্য পরামর্শ মেনে চলুন।’

জার্নাল বাংলা/সাইফুল

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!