মাদক সেবনের অভিযোগে শিক্ষকসহ দুজন আটক

নিজস্ব প্রতিবেদক

গাংনীতে মাদকসেবনের অভিযোগে শিক্ষকসহ দুজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে তাদের পৌর এলাকার পশ্চিম মালসাদহ এলাকা থেকে আটক করা হয় বলে দাবি পুলিশের।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, ফেন্সিডিল সেবন করায় গাংনীর হোগলবাড়িয়া হাজী ভরষ উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এহসানুল করিম আন্টু ও তার সহযোগি পার্শবর্তী খলিশাখুন্ডি গ্রামের আমির উদ্দীনের ছেলে মাসুদ রানাকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ আইনের ৩৪ ধারা মোতাবেক মামলা দায়ের পূর্বক শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

হোগলবাড়িয়া হাজী ভরষ উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিদুজ্জামান জানান, অত্র প্রতিষ্ঠানের ননএমপিও ভুক্ত ভোকেশনাল বিভাগের শিক্ষক এহসানুল করিম আন্টু সে ফেন্সিডিল সেবনের অভিযোগে আটক হয়েছে কিনা তার জানা নেই। ফেন্সিডিল সেবনের অপরাধে পুলিশ যদি তাকে আটক করে তাহলে সঠিক কাজই করেছে। একজন শিক্ষক ফেন্সিডিল সেবন করে এটা দু:খ জনক। একজন শিক্ষকের কাছে এটা জাতি আশা করেনা। বিদ্যালয় দুর্যোগের কারণে স্কুল বন্ধ রয়েছে চালু হলে মাসিক সভায় বিষয়টি সকলকে অবগত করে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে হোগলবাড়িয়া হাজী ভরষ উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এহসানুল করিম আন্টু ফেন্সিডিল সেবনের অভিযোগে আটক হওয়ার খবর ঐ এলাকায় ছড়িয়ে পড়লে নানা সমালোচনার ঝড় ওঠে। শিক্ষকের এহেন কর্মকাণ্ডে বিব্রত অভিভাবক শিক্ষার্থী ও অন্য শিক্ষকরা।

মেহেরপুর কোর্ট পুলিশ পরিদর্শক (ওসি) গোলাম মোহাম্মদ জানান, শনিবার বিকালে এহসানুল করিম আন্টু ও মাসুদ রানার জামিন হয়েছে। জামিন আদেশ হাতে পাওয়ার পর তাদের মুক্তি দেয়া হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শিক্ষক এহসানুল করিম আন্টু হাজত খানায় থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

 

জার্নাল বাংলা/অর্ণব

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!