টাঙ্গাইলে আরও ২ জন করোনায় আক্রান্ত

জার্নাল বাংলা ডেস্ক

টাঙ্গাইলে নতুন করে আরও ২ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সখীপুরে ১ জন ও দেলদুয়ার উপজেলায় ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় ২০ জনের করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

আজ সোমবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার ৯০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এদের মধ্যে ২ জনের ফলাফল পজিটিভ এসেছে।

সখিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান জানান, কোনও প্রকার উপসর্গ ছাড়াই প্রাইভেট অ্যাম্বুলেন্স ড্রাইভারের করোনা পজিটিভ হয়েছে। সে নিয়মিত রোগী নিয়ে ঢাকা আসা-যাওয়া করেছে। তার পরিবারের সদস্যদের ও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা আইইডিসিআর-এ পাঠানো হয়েছে। বাড়িটি লকডাউন করা হয়েছে।

অন্যদিকে, দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মিনহাজ উদ্দিন মিয়া জানান, দেলদুয়ার উপজেলার লাউহাটি গ্রামের মৃত ওয়াজেদ আলী খনের ছেলে মো. সুমন খান (৪৩) রাজবাড়ি জেলার গোয়ালন্দ ঘাটে চাকরি করতেন। তিনি সেখান থেকেই নমুনা পরীক্ষা করান। নমুনা পরীক্ষার পর তিনি করোনা পজিটিভ হলে সেখান থেকে সরাসরি মির্জাপুরের ওয়ার্শী গ্রামে তার শ্বশুরবাড়িতে চলে যান। তিনিসহ ওই বাড়ির সকলে হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!