নারায়ণগঞ্জের ব্যবসায়ী শরীফ হত্যা মামলার ৪ আসামী গ্রেফতার

ইসমাইল হোসেন মিলন, নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগের ব্যবসায়ী শরীফ হত্যা মামলার এজাহারনামীয় চার আসামী কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। রোববার দিবাগত ভোর রাতে ফতুল্লা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দেওভোগ আদর্শনগর এলাকার রিপন মিয়ার পুত্র মোঃ শাকিল হোসেন ওরফে ছোট শাকিল(২৫),একই এলাকার আঃ হালিম মিয়ার পুত্র রাব্বি(২০), একই এলাকার মৃত সাহাবুদ্দিনেেে পুত্র নুর মেহাম্মদ (১৮) ও একই এলাকার রিপন মিয়ার পুত্র শাহিন হোসেন (২৮) বলে পুলিশ জানায়।গ্রেফতারকৃতদের আজ সোমবার আদালতে পাঠনো হয়েছে বলে তিনি জানান।

গ্রেফতারকৃতরা সকলে শরীফ হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী বলে জানিয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহাদাত হোসেন। তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত মধ্যরাত হতে ভোর রাত পর্যন্ত থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আজ সোমবার আদালতে পাঠনো হয়েছে বলে তিনি জানান।

এর আগে শরীফ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত ৯ আসামীর মধ্যে ৪ এপ্রিল শরীফ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে দুই ঘাতক। ফতুল্লার দেওভোগে এলাকায় ব্যবসায়ী শরীফ হত্যার ঘটনায় গ্রেফতারকৃত আদালতে পাঠানো নয় আসামীর মধ্যে শারজাহান ওস্তাগারের ছেলে ইসমাইল এবং খলিল মিয়ার ছেলে রাসেল নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাউসার আলমের খাস কামড়ায় পৃথকভাবে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

উল্লেখ্য যে,গত ১ এপ্রিল সকাল ১১টায় নিজ বাড়ির সামনেই কুপিয়ে হত্যা করা হয় শরীফ মাতবর নামে এক যুবককে। সে ওই এলাকায় আলাল মাতবরের ছেলে। বৃষ্টি ইলেকট্রনিক্স ও ফার্নিচার নামে একটি দোকান ছিল তার। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জার্নাল বাংলা/সাবা/মিলন

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!