পাথরবোঝাই ট্রাক থেকে মাদকদ্রব্য উদ্ধার, গ্রেপ্তার ২

নন্দিতা রংপুর প্রতিনিধি

রংপুরে পাথরবোঝাই ট্রাক থেকে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ সোমবার ভোরে কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের হলদিবাড়ী এলাকা থেকে এই মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

র‌্যাব-১৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আহসান হাবীব জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার সুফিয়া ফিলিং স্টেশনের সামনে অভিযান চালায় র‌্যাব। অভিযানে সাড়ে ৪৫ কেজি গাঁজা, ১৭৬ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির সাড়ে চার হাজার টাকা, তিনটি সীমকার্ড উদ্ধার করা হয়। এ সময় একটি পাথরবোঝাই কার্গো ট্রাক আটকসহ মাদক ব্যবসায়ী লালমনিরহাট পাটগ্রাম গুড়াতিপাড়া এলাকার শহিদার রহমানের ছেলে ট্রাকচালক শামীম ইসলাম (২২) ও নীলফামারীর ডিমলা উপজেলার বাইশপুকুর গ্রামের আমিনুর রহমানের ছেলে ট্রাকের হেলপার মশিয়ার রহমানকে (২০) গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে জানায়, তারা মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের অন্যতম সদস্য। আটকৃত ট্রাকটি লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর সীমান্ত থেকে পাথর বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা করে এবং পথিমধ্যে লালমনিরহাটের হাতিবান্ধায় ফেডাসন বাজার সংলগ্ন এলাকায় বিশেষ কায়দায় ট্রাকভর্তি পাথরের মধ্যে গাঁজা ও ফেন্সিডিল উত্তোলন করে। দেশের উত্তরাঞ্চলের সীমান্ত এলাকা থেকে সুকৌশলে পণ্য বোঝাই ট্রাকের মধ্যে মাদকের বড় চালান এনে বিভিন্ন জেলায় সরবরাহ করত বলেও জানায় তারা।

 

জার্নাল বাংলা/অর্ণব/নন্দিতা

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!