ঝিনাইদহে হোম কোয়ারান্টাইনে থাকতে বলায় সংঘর্ষে আহত-৫

রাকিব হোসেন (ঝিনাইদহ কোটচাঁদপুর প্রতিনিধি)

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে ঢাকা থেকে আগত মেয়ে জামাইকে করোনা ভাইরাস(কোভিড-১৯) সংক্রমণের প্রকোপ থেকে বাচতে বাইরে ঘোরাফেরা না করে নুন্যতম ১৪দিন ঘরে থাকার কথা বলতে দিয়ে ধারলো অস্ত্রের কোপে ও বাশের লাঠির আঘাতে আহত হলো ঐ বাড়ীর বড় ছেলে সহ ৪ গ্রামবাসী।

এঘটনায় ঐ রাতেই আহতদের ভাই পেনু জোয়ার্দ্দার স্থানিয় থানায় ৫ জনকে আসামী করে মামলা (মামলা নং ১৩ তাং ২৭/০৪/২০২০ইং) দায়েহর করলে থানা অফিসার আসাদুজ্জামানের নির্দেশে এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ আসামী জামাই রুবেল ও শিলন আলীকে গ্রেফতার করে জেলহাজতে প্ররণ করেছে।

ঘটনাটি ঘটেছে ৩নং তাহেরহুদা ইউনিয়নের শ্রীপূর গ্রামে সোমবার সন্ধারাতে মন্ডলপাড়ার টিক্কা মন্ডলের বাড়ীতে । প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসীর একাংশ জানায় ঐ গ্রামে টিক্কা মন্ডলের মেয়ে জামাই ঢাকা থেকে এসে সামাজিক দুরত্ব বজায় না রেখে বাইরে ঘোরাঘুরি করায় গ্রামবাসী সঙ্গবদ্ধভাবে ঐ বাড়ীতে যায় এবং তাদের বাইরে ঘোরাঘুরি নাকরে ঘরে থাকার পরামর্শ দেয় ।

এ বিষয় নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে মৃত আখের মন্ডলের ছেলে টিক্কা মন্ডল তার বড় ছেলে শিপুল মন্ডল , জামাই রুবেল হোসেন , ছোটছেলে শিলোন মন্ডল ধারালো অস্ত্রের আঘাতে এসময় একই গ্রামের মৃত শুকুর আলী জোয়ার্দ্দারের ছেলে ঈদ্রীস আলী (৩০) সাজাহান(৩৫) মৃত ভাদু আলী জোয়ার্দ্দারের ছেলে রাহেন জোয়ার্দ্দার (৩৭) , মৃত সিরাজ জোয়ার্দ্দারের ছেলে শরিফুল ইসলাম (৪০) কে আহত করে । একই সময়ে টিক্কা মন্ডলের বড়ছেলে শিপুল আলী গ্রামবাসীর হাতে আহত হয় ।

 

  • জার্নাল বাংলা/অর্ণব/রাকিব
Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!