গোপন কথা জানালেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক

বলিউডের মিষ্টি নায়িকা শ্রদ্ধা কাপুর। এ বছর ইন্ডাস্ট্রিতে ১০ বছর পূর্ণ করেছেন তিনি। অন্যদিকে গেল ২৬ এপ্রিল তার প্রথম হিট ছবি আশিকি টু’র ৭ বছর পূর্ণ হয়েছে।

মাত্র ১৫ কোটি রুপি বাজেটের ছবিটি শ্রদ্ধা কাপুরকে রাতারাতি তারকা খ্যাতি এনে দেয়। ২০১৩ সালে মুক্তি পায় ছবিটি। তখন বক্স অফিস থেকে আশিকির এই সিক্যুয়াল তুলে এনেছিল ১০৯ কোটি রুপির বেশি অর্থ। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি শ্রদ্ধাকে।

২০২০ সালে বাঘি থ্রি ও স্ট্রিট ড্যান্সার থ্রি-ডি ছবিতে গ্ল্যামারাস শ্রদ্ধা কাপুরকে দেখেছেন দর্শক। ২০১৯ সালেও শ্রদ্ধা কাপুর উপহার দিয়েছেন সাহো ও ছিছোরের মতো তুমুল হিট ছবি। এই ছবিগুলোই বলে দেয় ক্যারিয়ারে বেশ তুঙ্গে অবস্থান করছেন নায়িকা।

শ্রদ্ধা কীভাবে তার ফিটনেস ধরে রাখেন এ নিয়ে অনেকের কৌতূহল রয়েছে। নায়িকার শরীরচর্চা আর রূপচর্চা, খাদ্যাভ্যাস কী-এসব অনেক ভক্তই জানতে চান।

খোলামনে এক সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেছেন, কঠোর ডায়েটের নিয়ম মানার মানুষ আমি না। খেতে খুবই ভালোবাসি। আর পুষ্টিবিদের তালিকা মেনে খাওয়া আমার মোটেও পছন্দ নয়। কারণ, আমি আমার পেটকে সুখী রাখতে চাই। বলতে সংকোচ নেই, আমি খেতে ভালোবাসি। তবে আমি ভাজাপোড়া বা বাইরের খাবার খুবই কম খাই। খেলেও সেই ক্যালরি গায়ে জমতে দিই না। সঙ্গে সঙ্গে জিম করে পুড়িয়ে ফেলি।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!