দুস্থদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় রাণীশংকৈল পৌরসভার “মানবতার সেবায় আমরা ক’জন” নামে একটি সেচ্ছাসেবী সংগঠন নিজ অর্থায়নে এলাকার গরীব ও অসহায় জনসাধারণের মাঝে রোজার শুরু থেকেই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

সম্প্রতি লকডাউনের কারণে রাণীশংকৈল পৌরশহর এলাকায় শ্রমজীবী, অসহায় ও দুস্থ জনসাধারণের মাঝে ইফতার দিচ্ছেন ”মানব সেবায় আমরা ক’জন” নামের এ সংগঠনটি।

২৮ এপ্রিল মঙ্গলবার “মানব সেবায় আমরা ক’জন” স্বেচ্ছাসেবী সংগঠনের মূল উদ্যোক্তা জাহাঙ্গীর আলম বাবু বলেন, ‘ রাণীশংকৈল পৌরশহরে আমরা বন্ধুরা মিলে অসহায়, দরিদ্র মানুষকে ইফতার হিসেবে মুড়ি, ছোলাবুট, পিয়াজ, তৈল বিতরণ করছি। বিশেষ করে রোজাদার মুসল্লিদের বাড়িতে গিয়ে বিতরণ করে আসছি।

আমাদের সংগঠনকে আর্থিকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ১৯৯৯ সালের এসএসসি ব্যাচ বন্ধুদের অনেকেই । এছাড়াও সৌদি প্রবাসী শাহীন এবং কাতার প্রবাসী আপেল আমাদের এই সংগঠনে সহযোগিতা করছেন।

জানা গেছে , “মানবতার সেবায় আমরা ক’জন ” স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যতম সদস্যরা হলেন, রাণীশংকৈল পৌরসভা এলাকার এস,কে সোহেল রানা মাসুম, মোতালেব হোসেন, মাসুদ রানা, মিঠুন, শামীম, রাব্বি, মেরাজুল, মুক্তার ও মনি প্রমুখ।

পুরো রমজান মাস জুড়েই এ ইফতার বিতরণ অব্যাহত রাখবেন বলে জানান সংগঠনটির সদস্যরা।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!