দর্শকপূর্ণ মাঠে খেলতে চান ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক

কবে মাঠে ফিরবে ক্রিকেট, সমর্থক, ক্রিকেটার থেকে ক্রিকেটখেলুড়ে দেশগুলোর ক্রিকেট বোর্ড সবাই অপেক্ষায়। তবে করোনাভাইরাসের ভবিষ্যৎ নিয়ে নিশ্চিত ধারণা নেই কারো, তাই পঞ্জিকার পাতা গুনেও আদৌতে কোনো লাভ নেই।

অনেকে বলেছেন, পরিস্থিতি যেমনই হোক সমর্থকদের প্রশান্তির জন্য হলেও মাঠে খেলা থাকা প্রয়োজন। পরিস্থিতি যদি অনুকূলে না আসে তবে শূন্য মাঠেই গড়াক খেলা। দর্শক মাঠের প্রাণ, তাই আবার শূন্য গ্যালারিতে খেলা চালানোর কোনো মানে দেখেন না অনেক বিশ্লেষক।
অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। বর্তমান পরিস্থিতিতে এই বিশ্ব আসর মাঠে গড়ানো নিয়ে রয়েছে শঙ্কা।

অনেকে চাচ্ছেন দর্শকবিহীন মাঠে হোক বিশ্বকাপ। তবে অজি তারকা ডেভিড ওয়ার্নারের ভাষ্য, মাঠ দর্শক সমর্থন তাকে দেয় বাড়তি প্রেরণা।

‘যেখানেই খেলা হোক না কেন, সবাই চায় দর্শকদের সামনে নিজেকে মেলে ধরতে।’
নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের একটি ম্যাচ দর্শকবিহীন মাঠে খেলতে হয়েছিল অস্ট্রেলিয়াকে। অবস্থা এমন ছিল যে, সেই ম্যাচে গ্যালারীতে উড়ে আসা বল কুড়িয়ে ফেরত পাঠাতে হয়েছে স্কোয়াডে থাকা ক্রিকেটারদের।

জুলাইয়ে ইংল্যান্ডের মাটিতে ওয়ানডে এবং টি টোয়েন্টি সিরিজ খেলার কথা অস্ট্রেলিয়ার। তবে বর্তমান পরিস্থিতিতে উক্তি সিরিজ বাতিলের সম্ভাবনাই বেশী।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!