রাতে নিখোঁজ হয় সকালে মিলে লাশ!

খাইরুল ইসলাম, ময়মনসিংহ প্রতিনিধি

ফুলবাড়িয়া পৌরসভার গৌরীপুর এলাকা থেকে রোকসানা আক্তার (২৩) রাতে বাড়ি থেকে নিখোঁজ হলে আজ সকালে তাঁর লাশ উদ্ধার করেছে। গৌরিপুর এলাকার হোটেল শ্রমিক হারুন অর রশিদের কন্যা নিহত রোকসানা।

জানা গেছে, উপজেলার কুশমাইল গ্রামের বসু মিয়ার পুত্র আরিফের সাথে ৪ বছর আগে বিয়ে হয় রোকসানার। পারিবারিকভাবে অশান্তি থাকায় গত প্রায় ৪ মাস আগে তালাক দিয়ে রোকসানাকে স্বামীর বাড়ি থেকে পিতার বাড়ি নিয়ে আসে। এরপরও আরিফ রোকসানার সাথে মাঝে মধ্যেই যোগাযোগ করত।

বৃহস্পতিবার রাতে রোকসানা বাড়ি থেকে নিখোঁজ হয়। শুক্রবার সকালে বাড়ির থেকে কিছুদূর একটি আকাশী বাগানের পাশে পতিত জমিতে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মচিমহায় প্রেরণ করেছেন।

পিতা হারুন দাবি করেন, তাঁর মেয়ের গলায় আঘাতের চিহ্ন রয়েছে এবং পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যার ঘটনার সাথে জড়িতদের তিনি দ্রুত গ্রেপ্তার ও ফাঁসি দাবি করেন তিনি।

ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না জানান, নারীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং অপমৃত্যু মামলা হয়েছে, ময়না তদন্তের প্রতিবেদন আসলেই মৃত্যুর কারণ বোঝা যাবে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!