সিদ্ধিরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

ইসমাইল হোসেন মিলন, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১৫ আহত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় পাইনাদী সিআইখোলা এলাকায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাইনাদী সিআইখোলা এলাকার রেজাউল করিম গংদের সঙ্গে একই এালাকার কসাই আয়নালের সাথে একটি জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার সকালে বিরোধপূর্ণ এ জমিতে কাজ করার প্রস্তুতি নিচ্ছিল রেজাউল করিম গংরা। খবর পেয়ে কসাই আয়নাল গংরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা করে। এ সময় উভয় পক্ষের মধ্য ধাওয়া পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে রেজাউল করিম, ইকবাল হোসেন, হালিমা আক্তার তুলি, নবী হোসেন, ইসাছিন, গুলে নূর, রিয়াজ, ইসলাম, শান্ত ও সাহাব উদ্দিনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো ফরিদ উদ্দিন জানান, জমি সংক্রান্ত বিরোদের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়। উভয় পক্ষকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!