৭৬টি ক্লাবের কর্মচারীদের সহায়তা করলেন পাপন

স্পোর্টস ডেস্ক

শুরু থেকেই করোনা দূর্গতদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। ক্রিকেটারদের অনুদানের পাশাপাশি সহায়তা করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতোমধ্যেই দেশের প্রত্যন্ত অঞ্চলে তিন হাজার প্যাকেট ত্রাণ সরবরাহ করার পাশাপাশি মাঠকর্মী ও বিসিবির সব স্টাফদের অর্থ সহায়তা দেওয়া হয়েছে। প্রথম শ্রেণির ক্রিকেটার এবং নারী ক্রিকেটারদের অর্থ সহায়তা করেছে বিসিবি। এবার সহায়তা করা হয়েছে ৭৬টি ক্লাবের কর্মীদের।

জানা গেছে, প্রিমিয়ার ক্রিকেট লিগ (১২ ক্লাব), প্রথম বিভাগ (২০ ক্লাব), দ্বিতীয় বিভাগ (২০ ক্লাব) আর তৃতীয় বিভাগ (২৪ দল) মিলে মোট ৭৬টি ক্রিকেট ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারিদের জন্য বিশেষ সাহায্য প্রদান করেছে বিসিবি। সভাপতি নাজমুল হাসান পাপন প্রতিটি ক্লাবে ৩০টি করে ত্রাণের প্যাকেট পাঠিয়েছেন। প্রতিটি প্যাকেটে আছে চাল, ডাল, আটা, তেল, পেয়াজ, মরিচ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী।

বিসিবি সভাপতি নাজমুল হাসান এটাকে ত্রাণ সহায়তার বদলে ‘উপহার’ হিসেবে অভিহিত করেছেন। যাতে গ্রহীতারা কেউ হীনমন্যতায় না ভুগেন। ঢাকার ক্লাবগুলোর সংগঠন ক্রিকেট কমিটি অফ ঢাকার (সিসিডিএম) সদস্য সচিব আলী হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন, অনেক ক্লাবই বিসিবি কার্যালয় থেকে এসব উপহারসামগ্রী নিয়ে গেছে। জুনিয়র ডিভিশনের সব ক্লাবের উপহার সামগ্রী সিসিডিএমের কাছে গচ্ছিত রয়েছে। গ্রহীতারা এসে সেই ত্রাণসামগ্রী নিয়ে যেতে পারবে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!