সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত: মঠবাড়িয়ায়

পিরোজপুরের মঠবাড়িয়ায় মাছবোঝাই নছিমন ও মোটরসাইকেল সংঘর্ষে আহাদ শরীফ (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় কাওসার (১৮) নামে এক যুবক গুরুতর আহত হন। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের সাফা ডিগ্রি কলেজের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহাদ শরীফ উপজেলার ধানীসাফা ইউনিয়নের আমরবুনিয়া গ্রামের মো. কালাম শরীফের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে আহাদ শরীফ তার ভাগ্নেকে সঙ্গে নিয়ে ব্যক্তিগত মোটরসাইকেলযোগে আমরবুনিয়া থেকে স্থানীয় সাফা বাজারে যাচ্ছিলেন। এ সময় মঠবাড়িয়া-চরখালী সড়কের সাফা ডিগ্রি কলেজের কছে সড়কের মোড় অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই একটি তিন চাকার নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক আহাদ শরীফের মৃত্যু ঘটে। এ সময় ভাগ্নে কাওসার গুরুতর আহত হন। খবর পেয়ে মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি দল নিহত আহাদ শরীফের লাশ ও আহত কাওসারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত কাওসারকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান মিলু দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা কমপ্লেক্স থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!