১৫ মে পর্যন্ত ছুটি বাড়াতে চাইছি: প্রধানমন্ত্রী

জার্নাল বাংলা ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এরইমধ্যে আমরা ৫ মে পর্যন্ত ছুটি ঘোষণা করেছি। সেটিকে আমরা ১৫ মে পর্যন্ত বাড়াতে চাইছি। নিজেকে সুরক্ষিত করতে হবে পাশাপাশি অপরকে সুরক্ষিত রাখতে এ সব কর্মকাণ্ড পরিচালনা করার আহ্বান জানাচ্ছি।

সোমবার বেলা ১১টায় গণভবন থেকে শুরু হওয়া এই ভিডিও কনফারেন্সে রংপুর বিভাগের জেলাগুলোর সঙ্গে সংযুক্ত হয়ে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

জেলাগুলো হলো- পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, কুড়িগ্রাম, রংপুর এবং গাইবান্ধা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব ড. আহমদ কায়কাউস ভিডিও কনফারেন্স সঞ্চালনা করছেন। অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার সরাসরি সম্প্রচার করছে।

করোনাভাইরাস, ত্রাণ বিতরণ ও বোরো ধানের অবস্থাসহ বিভিন্ন বিষয় নিয়ে জেলা প্রশাসক, মেডিকেল সার্জন, পুলিশ কর্মকর্তা, সেনা সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, মসজিদের ইমাম, নার্স, শিক্ষকসহ নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ছয় দফা পৃথক ভিডিও কনফারেন্সে ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রাজশাহী, বরিশাল ও ময়মনসিংহ বিভাগের ৫৬টি জেলার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেছেন। ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানোর পাশাপাশি সংকট উত্তোরণের জন্য বিভিন্ন প্রণোদনা প্যাকেজেরও ঘোষণা দেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!