তিন্নির বাড়িতে ৭ করোনা রোগী

বিনোদন ডেস্ক

শ্রাবস্তী দত্ত তিন্নি এখন কোথায় থাকেন জানেন? কানাডার মন্ট্রিলে। হিল্লোলের সঙ্গে বিচ্ছেদের পর আবার বিয়ে করেছিলেন তিন্নি। সেই সংসারে তাঁদের একটি মেয়ে আছে। নাম আরিশা, বয়স পাঁচ বছর। সেই সংসারটিও টেকেনি নানা কারণে। আরিশা ঢাকায় বাবার কাছে থাকে। আর তিনি থাকেন মন্ট্রিলের লাসালে।

করোনাকালীন খুব কঠিন সময় পার করছেন এক সময়ের দেশীয় শোবিজের এই উজ্জ্বল মুখ। ‘বাংলালিংক দেশ’ এর বিজ্ঞাপন দিয়ে বেশ আলোচিত তিনি লাসালের যে বাসায় থাকেন সেই বাসায় পাওয়া গেছে ৭ করোনা রোগী স্বাভাবিকভাবেই আতঙ্কে কাটছে দিন।

তিন্নি বলেন, প্রথমে ভেবেছিলাম বাসা থেকে বের হয়ে যাই। পরে আবার নিজেকে সাহস যুগিয়ে এখানেই থাকছি। বাসায় মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার ছিল না। সেখান থেকে একটু দূরে বন্ধু মনিকার বাড়ি। সেই এসব দিয়ে গেল।

তিন্নি বলেন, ‘আমার তিন ফুপু আছেন কানাডায়। বাবা–মা বাংলাদেশে। প্রতিদিনই ফোনে কথা হয়। কিন্তু বাবা-মার জন্য চিন্তা হচ্ছে। দাদাবাড়ি নেত্রকোনার কাজিনরা, ঢাকায় বাবা-মা, কানাডার ফুপুরা মিলে ফেসবুকে একটা চ্যাটগ্রুপ খুলেছি। সেখানে সবাই একসঙ্গে প্রয়োজনীয়-অপ্রয়োজনীয় কথা সারছি।

২০০৭ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমায় তিনি ছিলেন। ২০১২ সালে অভিনয় করেছিলেন শাকিব খানের বিপরীতে ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রে। কাজ করেছেন অসংখ্য নাটকে ও বিজ্ঞাপনে।

২০১৬ সালের অক্টোবর মাসে কানাডায় গেছেন তিন্নি। প্রায় পাঁচ বছর হলো। ওয়ারিশার বয়স এখন ১১ বছর। সেখানকার একটি স্কুলের ক্লাস ফোরে পড়ে সে। তাঁকে দেখাশোনার পাশাপাশি একটি কল সেন্টারে চাকরি নিয়েছিলেন তিন্নি।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!