দেশে মৃত্যু বেড়ে ১৮৩, মোট শনাক্ত ১০৯২৯

জার্নাল বাংলা ডেস্ক

বাংলাদেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১ জন। এনিয়ে মোট মারা গেলেন ১৮৩ জন। এছাড়া একই সময়ে আরও ৭৮৬ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১০,৯২৯ জন।

আজ মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৬,১৮২ জনের নমুনা সংগ্রহ করা হয় এবং ৫,৭১১ জনের নমুনা পরীক্ষা করা হয়। একই সময়ে সুস্থ হয়েছেন ১৯৩ জন। মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,৪০৩ জন।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য আহবান জানানো হয়।

গতকাল সোমবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা সংগ্রহ করা হয়েছিল ৬,৩১৫টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ৬৮৮ জন। মোট শনাক্ত হয়েছিলেন ১০,১৪৩ জন। এ ছাড়া গতকাল আরও ৫ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ১৮২। আর সুস্থ হয়েছেন ১৪৭ জন। মোট সুস্থ হয়ে বাড়ি গেছেন ১,২০৯ জন।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!