হাতীবান্ধায় ধান মাড়াই মেশিনের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

নন্দিতা রংপুর প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় ধান মাড়াই করা মেশিনের ধাক্কায় রবিউল ইসলাম (৪০) নামে কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত লাভলু (২৫) নামে অপর একজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার (৫ মে) সকালে উপজেলার খাঁনের বাজার এলাকার লালমিনরহাট-বুড়িমারী মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম লালমিনরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকার ভোলার চওড়া গ্রামের আব্দুস সামাদের পুত্র। তিনি একজন কাপড় ব্যবসায়ী। অপরদিকে আহত লাভলু একই উপজেলার বড়বাড়ী কদমতলা এলাকার মফিজুলের পুত্র।

জানা গেছে, মঙ্গলবার সকালে ওই দুজন মোটরসাইকেল আরোহী পাটগ্রামের উদ্দেশে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ধান মাড়াই করা মেশিন তাদেরকে ধাক্কা দেয় আর তারা খাদে ছিটকে পড়েন। এ সময় স্থানীয়রা দ্রুত এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক রবিউলকে মৃত ঘোষণা করেন।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, নিহতের মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ার চিহ্ন পাওয়া যায়। মেডিক্যালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। এ ছাড়া আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে একজন। এ ছাড়া ধান মাড়াই করা মেশিনটি আটক করেছে হাতীবান্ধা হাইওয়ে পুলিশ।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!