মৌলভীবাজার আরো নতুন আটজন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি

মৌলভীবাজার ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের আরো তিন চিকিৎসকসহ ৮ স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ জন।

গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার একজন, মেডিসিন কনসালটেন্ট একজন, গাইনী কনসালটেন্ট একজন, নার্সিং সুপারভাইজার একজন, সিনিয়র স্টাফ নার্স একজন, প্রধান হিসাবরক্ষক, জমাদ্দার ও ওটি ষ্টেরোলাইজার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা জন্য পাঠালে, রিপোর্টে এই আটজনের করোনা পজিটিভ পাওয়া যায়।

এদিকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. পার্থ সারথি দত্ত কাননগোর শরীরে গত ৩ মে করোনা ধরা পড়ে। কিন্তু গত মঙ্গলবার রাতে আসা রিপোর্টে তার শরীরে করোনা নেগেটিভ আসে।

সিভিল সার্জন ডা. তাউহীদ আহমদ জানান, এ পর্যন্ত মৌলভীবাজার জেলায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন। আক্রান্ত হয়েছেন ৩৪ জন। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন সাতজন। হোম কোয়ারেন্টিনে রয়েছেন ১ হাজার ৮০৭ জন। হোম কোয়ারেন্টিন থেকে ছাড় পেয়েছেন ১ হাজার ৪৭৩ জন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!