প্রথমবার আনুশকার প্রযোজনায় অ্যামাজন প্রাইমে ‘পাতাল লোক’

বিনোদন ডেস্ক

লকডাউনে এখন সবার ভরসা অনলাইন প্লাটফর্মে সিনেমা ও ওয়েব সিরিজ। এই অবস্থায় ব্যবসায় হচ্ছে বেশ ভালো। এবার অনলাইন প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে যাচ্ছে আনুশকা শর্মার ‘পাতাল লোক’।

মঙ্গলবার অ্যামাজন প্রাইমে পাতাল লোক ওয়েব সিরিজের ট্রেলারটি মুক্তি পেয়েছে। প্রযোজক হিসেবে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউডের এই প্রথমসারির অভিনেত্রী। সম্প্রতি ৩ মিনিটের একটি লেয়ারড ক্রাইম স্টোরির পোস্টার শেয়ার করেছেন আনুশকা। আগামী ১৫ মে অ্যামাজন প্রাইম ভিডিওতে ক্লিন স্লেট ফিল্মস প্রযোজনায় এই ক্রাইম ড্রামা সিরিজটি মুক্তি পাবে।

সিরিজের অধিকাংশই অন্ধকার জগতের নানা ঘটনা রয়েছে। আধুনিক সমাজকে তিনটি ভাগে ভাগ করে নানা ঘটনা দেখা যাবে এই সিরিজে। থাকছে ৯টি এপিসোড। সিরিজের চিত্রনাট্যকার সুদীপ শর্মা। পরিচালনা করেছেন প্রসিত রায় ও অবিনাশ অরুণ। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন নীরজ কবি, জয়দীপ আহলাওয়াট, গুল পনাগ ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। দেখা যাবে টলিউডের স্বস্তিকা মুখোপাধ্যায় ও রাজেশ শর্মাকেও।

ওয়েব সিরিজের গল্পে দেখা যাবে, প্রখ্যাত সাংবাদিকের ওপর হামলার অভিযোগে ধরে পড়ে ৪ জন দুষ্কৃতি। তাদের মধ্যে রয়েছে এক গ্যাংস্টারও। তার সূত্র ধরে ঘটনা কোন দিকে এগোয় এখন সেটাই দেখার বিষয়। সেই ঘটনার তদন্তে রয়েছেন দুই তদন্তকারী অফিসার। তারা কী পারবেন রহস্যের সমাধান করতে?

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!