অভিনেত্রী রত্না আহত

বিনোদন ডেস্ক

ঘরবন্দি জীবনে ছাদেই হাঁটাহাঁটি করেন। মঙ্গলবাল (৬ মে) ছাদে হাঁটতে গিয়ে পড়ে যান তিনি। এসময় পায়েসহ শরীরে বিভিন্ন স্থানে মারাত্মকভাবে আঘাত পান। বর্তমানে চিকিৎসা নিয়ে মায়ের বাসায় রয়েছেন তিনি।

রত্না বলেন, প্রতিদিনের মতো ইফতারের পর বাসার ছাদে ওয়ার্ক আউট করি। এসময় ছাদে দৌড়াতে গিয়ে প্লাজোর সঙ্গে কিছু একটা আটকে যাওয়ায় পড়ে যাই। ছাদ অমসৃণ হওয়ায় পড়ে গিয়ে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়। হাতে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মকভাবে আঘাত পাই। তবে এখনো হাঁটতে পারছিন না। ডাক্তারের পরামর্শ নিয়ে বাসায় বিশ্রাম নিচ্ছি।

সেলিম আজম পরিচালিত ‘কেন ভালোবাসলাম’ সিনেমায় ২০০২ সালে ফিরদৌস এর বিপরীতে অভিনয়ের মাধ্যমে ঢালিউপডে অভিষেক হয় তার। এরপর কাজী হায়াতের পরিচালনায় ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। ক্যারিয়ারের এক যুগে রত্না অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন।

অভিনয়ের পাশাপাশি তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন এই অভিনেত্রী। এই প্রতিষ্ঠানের ব্যানারে মুক্তি পেয়েছে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি। সর্বশেষ ০১৪ সালে এই সিনেমায় নায়িকার ভূমিকায় রত্নাকে দেখা যায়। সম্প্রতি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী হন এই অভিনেত্রী।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!