হাতীবান্ধায় করোনায় আক্রান্ত কুমিল্লাফেরত নারী

নন্দিতা রংপুর প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় কুমিল্লাফেরত সম্পা (২৩) নামে এক গৃহবধূ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাঈম হাসান নয়ন।

আক্রান্ত ওই নারী উপজেলার সিংগীমারী ইউনিয়নের দক্ষিন গড্ডিমারী গ্রামের ৫নং ওয়ার্ডের সবুজ মিয়ার স্ত্রী। তিনি কুমিল্লার একটি ইট ভাটায় কাজ করতেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে সিংগীমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু বলেন, ‘ওই নারী কুমিল্লায় ইট ভাটায় কাজ করত। গত রবিবার (৩ মে) সে বাড়িতে আসে। খবর পেয়ে তার বাড়ি লকডাউন করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে খবর দেই। সেখান থেকে চিকিৎসক এসে তার নমুনা সংগ্রহ করে। পরে পরীক্ষা নিরিক্ষার পর বৃহস্পতিবার (৭ মে) তার করোনা পজেটিভ রেজাল্ট আসে।’

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডা. নাঈম হাসান নয়ন জানান, ওই নারী করোনা পজেটিভ কিন্তু তার স্বামী নেগেটিভ। ওই নারীকে তিন দিন হোম কোয়ারেন্টিনে রাখা হবে। পরে আবার তাদের পরীক্ষা করা হবে।

এ ব্যাপারে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন বলেন, ‘আমরা সেখানে যাচ্ছি। ওই এলাকা লকডাউন করা হবে।’

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!