ঈদ সিদ্ধিরগঞ্জের শপিং মল বন্ধ রাখার ঘোষণা

ইসমাইল হোসেন মিলন, নারায়ণগঞ্জ প্রতিনিধি

পবিত্র ঈদুল ফেতর উপলক্ষ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ব্যস্ততম চিটাগাংরোড এলাকার সকল মার্কেট ও শপিং মল বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন মার্কেট মালিক সমিতি। করোনাভাইরাসের বিস্তার রোধে মানুষের জীবনের কথা চিন্তা করে এ সিদ্ধান্ত নেয়া হয়।

শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটের অফিস কক্ষে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এসময় সভায় হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট, হাজী নেকবর আলী চম্পক সুপার মার্কেট , ইউএস শপিং সেন্টার, হাজী বদরুদ্দিন সুপার মার্কেট, কাসসাফ শপিং সেন্টার ও চঁান সুপার মার্কেটের পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় মার্কেটগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকগণ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক হাজী মোঃ দেলোয়ার হোসেন বলেন, করোনাভাইরাসের বিস্তার রোধে মানুষের নিরাপত্তা বিবেচনায় নিয়ে ঈদ শপিংয়ে আমরা মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। শপিং মলে ভিড়ে করোনাভাইরাস সংক্রমিত হতে পারে, এই আশঙ্কা থেকেই শপিং মল না খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে করোনা ভাইরাস রোধ হলে এ সিদ্ধান্ত পরিবর্তন করা হতে পারে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!