উলিপু‌রে নৌকাডু‌বি, একজ‌নের মর‌দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

কুড়িগ্রামের উলিপুরে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবির ঘটনায় সুলতান মিয়া না‌মের একজ‌নের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। নি‌খোঁ‌জের এক‌দিন পর শ‌নিবার সকা‌লে ডুবে যাওয়া স্থানের পাশেই তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। নিখোঁজ ব্যক্তি বদরগঞ্জ উপজেলার মধ্যপাড়া গ্রামের কাচুয়া শেখের পুত্র।

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মোল্লারহাট ঘাট থেকে সুলতান মিয়া (৪৪) তার স্ত্রী জোবেদা বেগম (২৯), কন্যা শিরিনা খাতুন (১৩)-সহ পরিবারের ৬ সদস্যকে নিয়ে নৌকায় সাহেবের আলগা ইউনিয়নের কাজিয়ার চর গ্রামের শ্বশুর আজিজ মোল্লার বাড়িতে দাওয়াত খেতে রওনা দেন। নৌকাটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্রহ্মপুত্র নদের ফকিরের চর ও মশালের চরের মাঝামাঝি পৌঁছালে হঠাৎ কালবৈশাখী ঝড়ে ডুবে যায়। এ সময় নৌকায় থাকা ১০ যাত্রীর মধ্যে আটজন সাঁতরিয়ে কিনারায় পৌঁছাতে পারলেও সুলতান মিয়া ও তার কন্যা শিরিনা খাতুন নিখোঁজ হন। নি‌খোঁ‌জের এক‌দিন পর শ‌নিবার সকা‌লে তার মরদেহ উদ্ধার ক‌রে স্থানীয়রা। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে সুলতা‌নের মে‌য়ে শি‌রিনা খাতুন।

স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান বলেন, আজ (শ‌নিবার) সকা‌লে সুলতান মিয়ার মরদ‌হে ভাস‌তে দে‌খে স্থানীয়রা। পরে তার লাশ উদ্ধার ক‌রে প‌রিবা‌রের লোকজ‌নের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। তার কন্যা শিরিনাকেও স্থানীয় লোকজন উদ্ধারের চেষ্টা চালাচ্ছে ব‌লেও জানান তি‌নি।

সা‌হে‌বের আলগা ইউ‌পি চেয়ারম‌্যান সি‌দ্দিক আলী মন্ডল নি‌খোঁজ সুলতান মিয়ার মরদেহ উদ্ধা‌রের বিষয়‌টি দৈনিক জার্নাল বাংলাকে নি‌শ্চিত ক‌রে‌ছেন।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!