আনসার বাহিনীতে ১৬১ জন করোনা আক্রান্ত, মৃত্যু ১

জার্নাল বাংলা ডেস্ক

একজন ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মোট ১৬১ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এই ভয়ঙ্কর ভাইরাসে এ পর্যন্ত মারা গেছেন এক আনসার সদস্য। তার নাম আব্দুল মজিদ। আইডি নম্বর-১৩১৮৯ (বগুড়া)।

তিনি অঙ্গীভূত হয়ে ভাটারা থানায় কর্মরত ছিলেন জানিয়ে সংশ্লিষ্ট সূত্র বলেছে, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ১১ মে দুপুরে তিনি মারা যান।

আনসার বাহিনী সূত্রে আরো জানা গেছে, করোনায় আক্রান্তদের মধ্যে রয়েছেন বাহিনীর উপ-মহাপরিচালক একজন, ৬৪ জন ব্যাটালিয়ন আনসার, ৯৪ জন অঙ্গীভূত আনসার, একজন মহিলা আনসার ও একজন নার্সিং সহকারী।

আক্রান্তদের মধ্যে নিজ বাসায় কোয়ারেন্টিনে রয়েছেন একজন। প্রাতিষ্ঠানিক ও বিভিন্ন আবাসিক হোটেলে কোয়ারেন্টিনে রয়েছেন ৪৩৪ জন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, সাজেদা মেডিক্যাল ও রাজারবাগ পুলিশ হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে বাহিনীর ১৫০ জন সদস্য চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া এ যাবৎ আনসার বাহিনীতে করোনা আক্রান্তদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন মোট ১১ জন।

প্রসঙ্গত, আক্রান্ত সদস্যদের মধ্যে ৫৮ জন আনসার জাতীয় সংসদ ভবনে এবং ৬৬ জন অঙ্গীভূত আনসার সদস্য ঢাকা মহানগর পুলিশের সঙ্গে কর্মরত রয়েছেন। এছাড়া বাকীদের কেউ সদর দপ্তর এবং কেউ বিভিন্ন জেলায় কর্মরত রয়েছে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!