বাবা-ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম : গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনার আটপাড়ায় মুক্তিযোদ্ধা মো. দীন ইসলামসহ তাঁর দুই সন্তানকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার লুনেশ্বর ইউনিয়নের গোবিন্দপুর-মোড়লপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।।

গ্রেপ্তারকৃতরা হলেন- ওই গ্রামের মৃত আলতাবুর রহমানের দুই ছেলে মো. কামরুজ্জামান কামরুল (৪২) ও মো. সানাউল্লাহ (২১)।

প্রসঙ্গত, গতকাল সোমবার বিকেলে উপজেলার গোবিন্দপুর মোড়লপাড়া গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা মো. দ্বীন ইসলাম তাঁর দুই ছেলেকে নিয়ে গ্রামের পাশের হাওরে নিজ জমির ধান কাটা শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তিনজনকেই গুরুতর আহত করে। পরে এ ঘটনায় মঙ্গলবার সকালে আহত মুক্তিযোদ্ধা দ্বীন ইসলামের মেয়ে নিলুফার ইসলাম বাদী হয়ে একই গ্রামের প্রতিপক্ষের ১৬ জনকে আসামি করে আটপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয় এলাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গোবিন্দপুর মোড়লপাড়া গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা দীন ইসলামের সাথে একই গ্রামের মৃত আলতাবুর রহমানের ছেলে কামরুজ্জামান কামরুলের পূর্ব শত্রুতা চলে আসছিল। দীন ইসলামসহ তাঁর দুই ছেলে সোমবার দুপুরে জমিতে ধান কেটে বাড়ি ফেরার পথে তারা একই গ্রামের মৃত আবু জাহেরের বাড়ির পুকুর পাড়ে পৌঁছানো মাত্রই পূর্ব থেকে ওত পেতে থাকা প্রতিপক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। তারা দীন ইসলামকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা সেখান থেকে চলে যায়। হামলায় গুরুতর আহত মুক্তিযোদ্ধা ও তার দুই সন্তানকে উদ্ধার করে প্রথমে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আটপাড়া থানার অফিসার ইনচার্জ মো. আলী হোসেন বলেন, ইতিমধ্যে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!