করোনায় স্বজন হারালেন রাহিম স্টার্লিং

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পরিবারের একজন সদস্য হারানোর বিষয়টি নিশ্চিত করেছেন ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড রাহিম স্টার্লিং। এ কারইেন প্রিমিয়ার লিগ শুরু হলে সেখানে হয়ত তার এই মুহূর্তে খেলা হচ্ছে না। বৃটিশ সরকারের সবুজ সঙ্কেত পাবার পর আগামী ৮ জুন থেকে প্রিমিয়ার লিগ শুরুর পরিকল্পনা করা হয়েছে। যদিও যুক্তরাজ্যের করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। এই পরিস্থিতিতে বেশ কয়েকজন খেলোয়াড় ফুটবলে ফিরতে চাচ্ছেনা বলেই ইঙ্গিত পাওয়া গেছে।

স্টার্লিংও মাঠে ফেরার ব্যপারে সংশয় প্রকাশ করেছেন। নিজের ইউটিউব চ্যানেলে স্টার্লিং বলেছেন, ‘ফুটবল যখন বন্ধ হয়ে যায় তখন পরিস্থিতি ভয়াবহের দিকে যাচ্ছিল। আমি এটা বলছি না বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ফুটবল। কিন্তু যখন প্রিমিয়ার লিগ বাতিল হয়ে যায় তখন এর ভয়াবহতা উপলব্ধি করা যায়। এই ধরনের পরিস্থিতি আমি কখনই দেখিনি। আমার এক বন্ধুর দাদী এই ভাইরাসে মারা গেছেন। এছাড়া আমার পরিবারের একজন সদস্য মৃত্যুবরণ করেছেন।’

স্টার্লিংয়ের সতীর্থ সার্জিও আগুয়েরোও এই মহামারী কাটিয়ে ফুটবল পুনরায় মাঠে ফেরার ব্যাপারে শঙ্কা প্রকাশ করেছেন। কিন্তু স্টার্লিং নিজের স্বজন হারানোর খবর জানিয়ে বলেন, ‘এই মুহূর্তে প্রত্যেককেই সতর্ক থাকতে হবে। ফুটবল যখন পুনরায় মাঠে ফিরবে তখন সেখানে শুধুমাত্র ফুটবলাররা নয়, পুরো মেডিকেল স্টাফ, রেফারিদেরও সতর্ক থাকতে হবে। আমি জানিনা আসলেই এটা কিভাবে সফল হবে । কিন্তু আমি শুধুমাত্র সকলের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করছি।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!