মাদারগঞ্জে ত্রাণ পেল কর্মহীন ৫০০ পরিবার

বিশেষ প্রতিনিধি

করোনার প্রভাবে কর্মহীন, দরিদ্র ও অসহায় ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতি। ত্রাণের প্রতিটি ব্যাগে ছিল চাল, ডাল, তেল, সেমাই, চিনি, সাবান ও ডিটারজেন্ট পাউডার। আজ শুক্রবার দুপুরে উপজেলার বালিজুড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এই ত্রাণ বিতরণ করা হয়।

জানা গেছে, শুক্রবার দুপুরে ত্রাণ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জের ইউএনও মো. আমিনুল ইসলাম, মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সামিউল আলম, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, মাদারগঞ্জ কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতির সভাপতি রায়হান রহমতুল্লাহ রিমু ও সাধারণ সম্পাদক কামরুল হাসান সোহেল ও অন্যান্য অতিথিবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

মাদারগঞ্জ কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতির সভাপতি রায়হান রহমতুল্লাহ রিমু দৈনিক জার্নাল বাংলাকে জানান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপির নির্দেশনায় চলমান করোনা দুর্যোগের সময়ে এবং ইদুল ফিতরকে সামনে রেখে মাদারগঞ্জের বিভিন্ন এলাকার কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়। কর্মহীনদের মাঝে এই সমিতির পক্ষ থেকে ভবিষ্যতেও ত্রাণ সহায়তা দেওয়া হবে।

Facebook Comments
আরো পড়ুন
error: Content is protected !!